Wellcome to National Portal
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ৩১st August ২০২০

নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি নৌপরিবহন মন্ত্রণালয়ের অধীনস্থ সংস্থার প্রধানগণদের নিয়ে গত ২৯/০৮/২০২০ টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্পার্ঘ্য অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করেন । এছাড়া, বিআইডব্লিউটিএ অফিসার্স এসোসিয়েশন এবং বিআইডব্লিউটিএ শ্রমিক কর্মচারী ইউনিয়নের পক্ষ থেকে বিভিন্ন কর্মসূচী পালিত হয় ।


প্রকাশন তারিখ : 2020-08-29

 

বঙ্গবন্ধুর সমাধিতে পুষ্পার্ঘ্য অর্পণের মাধ্যমে নৌপরিবহন মন্ত্রণালয়ের পক্ষে শ্রদ্ধা জানান প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী

 

টুঙ্গিপাড়া(গোপালগঞ্জ) ২৯ আগস্ট

 

নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি'র নেতৃত্বে নৌপরিবহন মন্ত্রণালয়ের পক্ষ থেকে আজ টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্পার্ঘ্য অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করা হয় । শ্রদ্ধা নিবেদন শেষে বঙ্গবন্ধুসহ ১৫ আগস্টের সকল শহীদের আত্মার মাগফিরাত কামনা করে মোনাজাত করা হয়।

 

এসময় অন্যান্যের মধ্যে মোংলা বন্দরের চেয়ারম্যান রিয়ার এডমিরাল. এম শাহজাহান, বিআইডব্লিউটিএ'র চেয়ারম্যান কমডোর গোলাম সাদেক, বিআইডব্লিউটিসির চেয়ারম্যান খাজা মিয়া,  এবং নৌপরিবহন অধিদফতরের মহাপরিচালক কমডোর আবু জাফর মোঃ জালালউদ্দিন উপস্থিত ছিলেন।

 

প্রতিমন্ত্রী পরে বঙ্গবন্ধুর স্মৃতিবিজরিত পাটগাতী লঞ্চঘাট পরিদর্শন করেন।